শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২


শনিবার, ২৯ জুলাই ২০১৭, ০৩:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ডেস্ক প্রতিবেদন: ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা ও সরাইল উপজেলায় দুইজনকে গ্রেপ্তারের পর সঙ্গে নিয়ে অভিযান চালানোর সময় বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে ।

পুলিশের জানায়, নিহতদের একজন ৩৮টি অটোরিকশা চুরির কথা স্বীকার করেছেন আর একজনের কাছে ১৩৫ কেজি গাঁজা পাওয়া গেছে।

নিহত রোকন উদ্দিন (৪৫) সদর উপজেলার সুহিলপুর এলাকার ইয়কুব মিয়ার ছেলে, আর ইউসুফ মিয়া (২৮) কসবা উপজেলার কুটি ইউনিয়নের মাইজগাঁও এলাকার নূরুল ইসলামের ছেলে বলে পুলিশ জানিয়েছে।

কসবা থানার ওসি মো. মহিউদ্দিন জানান, “গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাতে ৯০ কেজি গাজাঁসহ ইউসুফকে আটক করে পুলিশ। তাকে সঙ্গে নিয়ে শনিবার ভোরের দিকে কুটি ইউনিয়নের মাইজগাঁও এলাকায় তার আস্তানায় মাদক উদ্ধারের জন্য অভিযান চালায় পুলিশ।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউসুফের সহযোগীরা গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালায়। গোলাগুলির সময় ইউসুফ ঘটনাস্থলেই মারা যান।

ঘটনাস্থল থেকে আরও ৪৫ কেজি গাজাঁ, একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে জানিয়ে ওসি মহিউদ্দিন বলেন, অভিযানে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

সরাইল থানার ওসি রূপক কুমার সাহা জানান, শুক্রবার দুপুরে গোপন খবরের ভিত্তিতে একটি চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ রোকনকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার কাছে বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া আরও ৩৮টি সিএনজিচালিত অটোরিকশা আছে। তাকে নিয়ে রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। ইসলামাবাদ যাওয়ার পর পুলিশের ওপর হামলা চালায় রোকনের সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির সময় রোকন ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান; পালিয়ে যান তার সহযোগীরা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন