শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

টেকনাফে তিন লাখ ইয়াবাসহ ৬ রোহিঙ্গা আটক


বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০১৭, ০২:৩৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

টেকনাফে তিন লাখ ইয়াবাসহ ৬ রোহিঙ্গা আটক

ডেস্ক প্রতিবেদন: কক্সবাজারের টেকনাফে তিন লাখ ইয়াবাসহ মিয়ানমারের ছয় নাগরিককে আটক করেছে কোস্ট গার্ড।

কোস্ট গার্ড টেকনাফ স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার জাফর ইমাম সজীব জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে সেন্টমার্টিন দ্বীপের ছেঁড়াদ্বীপে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা মিয়ানমারের রোহিঙ্গা বলে জানালেও কোস্ট গার্ড তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় বলতে পারেনি। কোস্ট গার্ড কর্মকর্তা জাফর বলেন, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবরে তাদের একটি দল ছেঁড়াদ্বীপের ডিম এলাকায় অবস্থান নেয়। মিয়ানমারের দিক থেকে ইঞ্জিনচালিত একটি নৌকায় করে তারা আসছিল।

তারা থামার সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ধাওয়া দিয়ে ছয় রোহিঙ্গাকে আটক করা হয়। নৌকায় তল্লাশি করে পাওয়া গেছে তিন লাখ ইয়াবা। জব্দ করা হয়েছে তাদের নৌকাটি।

আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা করা হবে বলেও জানান কোস্ট গার্ড কর্মকর্তা জাফর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন