শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

কক্সবাজারে ৪ মাদক ব্যবসায়ীকে সাজা


সোমবার, ৭ আগস্ট ২০১৭, ০৬:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে ৪ মাদক ব্যবসায়ীকে সাজা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টীমের অভিযানে আটক ৪ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার বিকালে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ টীম। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হচ্ছে- শহরের বৌদ্ধমন্দির ক্যংপাড়ার নির্মল বড়ুয়ার ছেলে অনিক বড়–য়া (২২), পাহাড়তলী ইছুলুরঘোনার মাহবুবুর রহমানের ছেলে মোঃ তৌহিদুর রহমান (২২), ঘোনারপাড়া শ্যামল ধরের ছেলে টিপু ধর (২৪) ও শের আলীর ছেলে মোঃ রাশেল (২২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেল এর সহকারী পরিচালক সুমেন মল জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম লুৎফর রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেল এর অধীনের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে করা হয়। এ সময় ৪ জন মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়।

তিনি জানান, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে আসামিদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। অভিযানকালে ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথসহ আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন। এ অভিযান অব্যাহত থাকবে।


আইকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন