শিরোনাম :

নবীনগরে বিমান থেকে দুটি জ্বালানি ট্যাংক খসে পড়ল মাটিতে!


মঙ্গলবার, ৮ আগস্ট ২০১৭, ০৮:৫২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নবীনগরে বিমান থেকে দুটি জ্বালানি ট্যাংক খসে পড়ল মাটিতে!

ডেস্ক প্রতিবেদন: ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে বিমান থেকে দুটি জ্বালানি ট্যাংক আকস্মিকভাবে খুলে পড়েছে মাটিতে।

মঙ্গলবার দুপুরে জিনদপুর ইউনিয়নের নীলনগর গ্রামে ফসলি জমির ওপর ট্যাংক দুটি খুলে পড়ে।

পুলিশ জানায়, বিমানবাহিনীর উড়োজাহাজ থেকে এগুলো পড়েছে। কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী ট্যাংক দুটি বিপজ্জনক কিছু ভেবে বিস্ফোরণ হওয়ার আশঙ্কায় নিরাপদে চলে যায়। পরে পুলিশ খবর পেয়ে ট্যাংক দুটি উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে যায়।

প্রতক্ষ্যদর্শীদের কয়েকজন জানান, দুপুরে তাঁরা কৃষিজমিতে কাজ করার সময় হঠাৎ বিকট শব্দ শোনেন। এরপর তারা সেখানে ছুটে যান। ১৪-১৫ ফুট লম্বা ট্যাংক দেখে তাঁরা ভয় পেয়ে যান। এর কিছু সময় পর আবার একই বস্তু পড়ার শব্দে তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। এ ঘটনার পর এলাকায় মুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়লে যে যারমতো নিরাপদে চলে যায়।

স্থানীয় ই্‌উনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রউফ জানান, তিনি খবর পেয়ে একজন ইউপি সদস্য ও দুই গ্রামপুলিশকে ঘটনাস্থলে পাঠান। তিনি এর আগে এ ধরনের কোনো বস্তুর সঙ্গে পরিচিত নন জানান। চলন্ত বিমান থেকে কোনো কিছু পড়ার ঘটনা এ এলাকায় আর ঘটেনি। তবে বস্তুটি কোনো বাসস্থানের ওপর পড়লে প্রাণহানি ঘটতে পারত।

বিমানবাহিনীর কর্মকর্তাদের বরাত দিয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার জানান, উদ্ধার হওয়া ফুয়েল ট্যাংক দুটি বিমানবাহিনীর ব্যবহৃত তেলের ট্যাংক ছিল, যা দেখতে অনেকটা ক্ষেপণাস্ত্রের মতো।

ট্যাংক দুটি পড়ার সময় ঘটনাস্থলের পাশেই ছিল এক শিশু। সে বলে, ‘কী রে, বিমান যাইত্যাসে দেইখ্যা লই। উপর থে একটা বিমানে ইয়া পইড়্যা গেছে গা। আমি কই, কী রে, বুম পড়সে রে, বুম পড়সে রে, সবাইরে ডাইক্যা আইনা দেহাইসি।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন