শিরোনাম :
   ১০টি ভবনের নকশা অনুমোদন দিল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ    গণমানুষের সংগঠনে রূপান্তর করতে মাঠে ময়দানে ঝাঁপিয়ে পড়ুন    উসমানের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা    গৌরনদী ‍উপজেলায় শিক্ষার্থীদের হাত ধোঁয়া প্রদর্শন    বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে হয়রানী    শেষ হলো ইলিশ শিকারের উপর নিষেধাজ্ঞা    উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু    বরিশালে জেলা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত    স্তন কর্তন, ধর্ষণ লজ্জাস্থানে কাঠ গুঁজে রোহিঙ্গা নারীদের রোমহর্ষক নির্যাতন     কিশোর বাতায়ন, এইচ ডি মিডিয়া ক্লাব ও বরিশাল ব্র্যান্ডিং বিষয়ক সংবাদ সম্মেলন

কক্সবাজারে হোটেলগুলোতে অভিযান, জেল-জরিমানা


শনিবার, ১২ আগস্ট ২০১৭, ০৩:৫০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে হোটেলগুলোতে অভিযান, জেল-জরিমানা

কক্সবাজার প্রতিনিধি: অপরিচ্ছন্নভাবে খাদ্যদ্রব্য তৈরী ও পরিবেশনের অভিযোগে শহরের কলাতলী বাইপাস মোড় এলাকায় মেরিন ফুডস ও কলাতলী রেস্তুঁরা এন্ড বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের মোবাইলকোর্ট।

ইয়াবা খাওয়ার সময় আবাসিক হোটেল থেকে হাতেনাতে আটক ১ জনকে দেয়া হয়েছে ২ মাসের জেল। একই অভিযানে পৌরভবন এলাকা থেকে শুরু করে বাজারঘাটা পর্যন্ত ভাসমান খাবারের দোকানগুলো উচ্ছেদ করা হয়।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে শুক্রবার (১১ আগষ্ট) বিকাল ৩ টা থেকে রাত ১০টা পর্যন্ত অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম (জয়)।

এদিকে শহরের বাজারঘাটা এলাকার হোটেল গোল্ডেন ইন এবং আমেনা গেস্ট হাউজে অভিযান চালিয়ে ইয়াবা খাওয়া অবস্থায় ৫ জনকে হাতেনাতে আটক করা হয়। তাদের ১ জনকে ২ মাসের জেল এবং অন্যদের বিভিন্ন পরিমানে জরিমানা করা হয়। সতর্ক করা হয় হোটেল দুইটির কর্তৃপক্ষকে।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর সহকারী পরিচালক (এডি) সোমেন মন্ডল, ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথ, জেলা সেনিটারী ইন্সপেক্টর তরুণ বড়ুয়া, জেলা প্রশাসনের পেশকার মো জসিম উদ্দিনসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।


আইকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন