শিরোনাম :

ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ


বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭, ০৫:২৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

কক্সবাজার প্রতিনিধি: জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার জেলা কার্যালয় আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেছে।

২৪ আগষ্ট দুপুরে জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রূপসী গ্রাম পত্রিকার সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি মো. খোরশেদ আলম।

ইফার কক্সবাজার কার্যালয়ের উপ-পরিচালক খাজা আহমদ মিয়াজীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির জেলা সভাপতি আলহাজ্ব কাজী মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী, আওয়ামী উলামা লীগের জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আলম সরকার। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক মোঃ সরওয়ার আকবর। সভা শেষে গত ১৭ আগষ্ট উপজেলা পর্যায়ের হিফজ প্রতিযোগীতায় বিজয়ী ৯ শিক্ষার্থীর মাঝে অতিথিরা পুরস্কার ও সনদ তুলে দেন।



হিফজ প্রতিয়োগিতায় ১ম থেকে ৩০ পারা গ্রুপে ১ম স্থান অর্জন করেছে তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার আদনান আল জুহাইরী, দ্বিতীয় রামু জামেয়াতুল উলুমের দাহইয়াতুল কলবী এবং তৃতীয় হয়েছে রামু আজিজুল উলুমের কমর উদ্দিন।

১ম থেকে ২০ পারা গ্রুপে ১ম স্থান অর্জন করেছে শহরের বদর মোকাম সংলগ্ন চেমন শামসুন নাহার হিফজ খানার মোঃ সাবিত, দ্বিতীয় পুরস্কার নিয়েছে রামুর উত্তর মিঠাছড়ি তাফহীমুল কোরআন মাদরাসার আরিফুল ইসলাম এবং তৃতীয় হয়েছে রামু জামেয়াতুল উলুমের মোঃ আবদুল হামিদ।

১ম থেকে ১০ পারা গ্রুপে ১ম হয়েছে তানযীমুল উম্মাহ হিফজ মাদরাসা কক্সবাজার শাখার মোঃ হাচ্ছান, দ্বিতীয় রামু উত্তর মিঠাছড়ি মাদরাসার মোঃ আতিকুর রহমান এবং তৃতীয় হয়েছে সদরের জোহাদিয়া হেফজখানার মোঃ আতাউল্লাহ। আগামী ৩০ আগষ্ট চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী মসজিদ প্রাঙ্গনে বিভাগীয় পর্যায়ে তাদের প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

ইফা কক্সবাজার কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মো. সাইফুদ্দিন খালেদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার মোহাম্মদ ফজল করিম, বিক্রয় সহকারী মোঃ আবদুর রহমান প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন