শিরোনাম :

মাদক সেবনের অভিযোগে কক্সবাজারে ৫ জনের সাজা


বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭, ০৫:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মাদক সেবনের অভিযোগে কক্সবাজারে ৫ জনের সাজা

কক্সবাজার প্রতিনিধি: মাদক সেবন, বিক্রি ও বিক্রির অভিযোগে কক্সবাজার শহরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এছাড়া পলাতক একজনকে মাদক সেবনের অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকার নেতৃত্বে বুধবার দুপুর থেকে আনুমানিক রাত সাড়ে ৯টা পর্যন্ত এই অভিযান চলে।

বুধবার রাত ৯টার অভিযানে মাদক মজুদের অন্যতম কেন্দ্র ডিভাইন ইকো রিসোর্টের কর্মচারী শাহিন মোর্শেদকে ৬টি বিয়ারসহ আটক করে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মোর্শেদ কক্সবাজার সদরের ইসলামপুর কৈলাশঘোনা এলাকার মৃত নুরুল আলমের ছেলে। সে দীর্ঘ এক বছর ধরে চাকুরীর সুবাধে বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কক্সবাজারের পরিদর্শক ধননজয় চন্দ্র দেবনাথ।

একই অভিযানে ডিভাইন ইকো রিসোর্টের সহকারী ব্যবস্থাপক এমডি নাদিম হোসেন হাওলাদার পালিয়ে গেলেও মাদক সেবনের অভিযোগে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে অভিযানে ইয়াবা, গাঁজা, মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে শহরের দক্ষিন রুমালিয়ার ছড়ার টেকনাফ পাহাড় এলাকার জালাল আহামদের ছেলে রশিদ আহমদ (২২) ৬ মাস, পেকুয়া ফাঁসিয়াখালী কুতুবপাড়া এলাকার নাছির উদ্দিনের ছেলে শফিউল আলম (২৬) ১ মাস, উখিয়া পুর্ব রতœাপালং এর মনমোহন বড়ূয়ার ছেলে খোকন বড়ুয়া (৫০) ১ মাস বিনাশ্রম কারাদন্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কক্সবাজারের পরিদর্শক ধননজয় চন্দ্র দেবনাথসহ মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন