শিরোনাম :
   জাগো বাংলাতে সাংবাদিকতায় চাকরির সুযোগ    ইরানকে নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন হাসান রুহানি    রোহিঙ্গা সংকট: নিরাপত্তা পরিষদকে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান    সু চিকে ‘যুদ্ধাপরাধী’ হিসেবে ফৌজদারি আদালতের কাঠগড়ায় দাঁড় করানোর সুপারিশ    আজকের রাশিফল: ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৭    নিজেদের মাঠে বেটিসের কাছে হেরে গেল রিয়াল মাদ্রিদ    মিয়ানমারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা উচিত: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান    রোহিঙ্গাদের সহায়তায় ২৬২ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র    রোহিঙ্গা হত্যার প্রতিবাদে বরিশালে ধ্রুবতারার মানববন্ধন অনুষ্ঠিত    সাপাহারে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো  দ্রুত সংস্কারের দাবী এলাকাবাসীর 

কক্সবাজারে আমদানী নিষিদ্ধ ২ লাখ সিগারেটসহ আটক ২


শুক্রবার, ২৫ আগস্ট ২০১৭, ০২:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে আমদানী নিষিদ্ধ ২ লাখ সিগারেটসহ আটক ২

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের কলাতলী মেরিন ড্রাইভরোড এলাকা থেকে মিয়ানমারে তৈরী আমদানী নিষিদ্ধ ২ লাখ সিগারেটসহ দুই জনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের বহনকারী নোহা গাড়ীটিও জব্ধ করা হয়। ২৫ আগষ্ট দিবাগত রাত পৌনে দুইটার দিকে র‌্যাব-৭ এর একটি দল এ অভিযান চালায়।

আটক পাচারকারীরা হলো- উখিয়ার পূর্ব মরিচ্যা (ইয়ামিন বড় পাড়া) এলাকার নজির আহমদের ছেলে এরশাদ উল্লাহ (৩২) ও রামু ধেচুয়াপালং এলাকার হাবিবুল্লাহর ছেলে বেলাল উদ্দিন (৪২)।

কক্সবাজারস্থ র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন জানান, মেরিন ড্রাইভ সড়ক হয়ে একটি নোহা গাড়ীযোগে (রেজিঃ নং- চট্টমেট্রো-চ-১১-২৯১৪) আমদানী নিষিদ্ধ সিগারেট এর চালান যাচ্ছে সংবাদে অভিযান চালানো হয়। এ সময় দুই পাচারকারীসহ মিয়ানমারে তৈরী ২ লাখ মানসান ও মার্বেল সিগারেট ও গাড়ী জব্ধ করা হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আইকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন