শিরোনাম :

নির্মাণাধীন ছাদ ধসে ৪ শ্রমিক নিহত


মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭, ০৮:৫৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নির্মাণাধীন ছাদ ধসে ৪ শ্রমিক নিহত

ডেস্ক প্রতিবেদন: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাহাদুপুরে সোমবার দুপুরে নির্মাণাধীন পেট্রোল পাম্পের ছাদ ধসে চারজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক। আহতদের তিনজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা শ্রমিকরা হলেন- আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের নাজমুল মিয়া (১৮), সরাইল উপজেলার তেরকান্দা গ্রামের মিজান মিয়া, দুলাল মিয়া (৫০) ও আবু তায়েব (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ক ঘেঁষা আশুগঞ্জ উপজেলার বাহাদুপুর গ্রামে জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের মালিকানাধীন সায়েরা ফিলিং স্টেশনের নির্মাণ কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় হঠাৎ করে ভবনের ছাদের বিভিন্ন অংশ ধসে শ্রমিকদের উপর পড়ে। পরে স্থানীয়রা ভবনের বিভিন্ন অংশের ভেতর থেকে তিনজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে উপজেলা নির্বার্হী কর্মকর্তা আমিরুল কায়সার ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ তদারকি করেন।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আলাউদ্দিন মনির জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে মৃত ও সাতজনকে আহতাবস্থায় উদ্ধার করেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন