শিরোনাম :

কক্সবাজারে অস্ত্র ঠেকিয়ে আইনজীবীর সর্বস্ব ছিনতাইয়ের ঘটনায় মামলা


সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ০৪:৫৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার জেলা আইনজীবী সমিতির এক সদস্যের গতিরোধ করে অস্ত্র ঠেকিয়ে ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকাসহ সর্বস্ব ছিনতাইয়ের ঘটনায় মামলা নিতে কক্সবাজার সদর থানাকে নির্দেশ নিয়েছে আদালত।

গতকাল সোমবার কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ এ নির্দেশ দেন। ঘটনার শিকার এডভোকেট এএইচএম শাহজাহান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে আসামী করা হয়েছে পৌরসভার ১০ নং ওয়ার্ডের ঘোনারপাড়া এলাকার মৃত মাহমুদুল হকের ছেলে সাদ্দাম হোসেন (২৮) এবং ৯ নং ওয়ার্ডের বাদশাঘোনা এলাকার মৃত আব্দু সোবহানের ছেলে আবছার (২৭)।

শাহজাহান জেলা বারের কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং স্থানীয় সমাজ কমিটির সাধারণ সম্পাদক। তিনি শহরের ঘোনারপাড়া এলাকার মরহুম এডভোকেট মোহাম্মদ হোছাইনের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২০ অক্টোবর দিবাগত রাত ১০ টার দিকে নিজ অফিসিয়্যাল কাজ শেষে বাড়ী ফেরার পথে শহরের ঘোনারপাড়া কবরস্থান সড়ক এলাকায় পৌঁছলে ৩/৪ জনের স্বশস্ত্র দুর্বৃত্ত এডভোকেট এএইচএম শাহজাহানের মোটর সাইকেলের গতিরোধ করে নগদ ২৩ হাজার টাকাসহ সর্বস্ব ছিনিয়ে নেয়। অস্ত্রধারীরা তাকে প্রাণনাশের হুমকিও প্রদান করে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া আদালতের নির্দেশনা মতে কাজ করা হবে বলে জানান। একই সঙ্গে অপরাধীদের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থানের কথা জানান তিনি।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন