শিরোনাম :

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২


শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭, ১২:০২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডেস্ক প্রতিবেদন: কক্সবাজার সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় হিউম্যানহলারের দুই যাত্রী নিহত হয়েছেন।এ সময় আহত হয়েছেন আরো আটজন।আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার সকাল আটটায় কক্সবাজার-টেকনাফ আরকান সড়কের রামুর রাবেতা ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।রামু হাইওয়ে পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম জানিয়েছেন, সকাল আটটায় টেকনাফগামী একটি দ্রুতগতির ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি হিউম্যানহলারকে সামনে থেকে ধাক্কা দেয়।এতে হিউম্যানহলারটি দুমড়ে-মুচড়ে পাশের খাদে পড়ে যায়।এ সময় ঘটনাস্থলেই হিউম্যানহলারের দুই যাত্রী নিহত হন।আহত অবস্থায় আটজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ পরিদর্শক আরো জানান, বেপরোয়া ট্রাক চালকের কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।তারা বিভিন্ন সময়েই এইরকম বেপরোয়া ট্রাক চালিয়ে দুর্ঘটনা ঘটিয়ে থাকে।এতে করে অনেক সময়েই রাস্তায় অকালে প্রাণ যায় মানুষের। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এই দুর্ঘটনা যারা ঘটিয়েছে তাদেরকেও আটক করা হবে। জনতা ধাওয়া করে এরইমধ্যে ট্রাকটি আটক করেছে। তবে চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে। তাদেরকে ধরার জন্য চেষ্টা চলছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন