শিরোনাম :

জালিয়াতচক্রের কুপাঘাতে বৃদ্ধসহ আহত ২


বুধবার, ৪ এপ্রিল ২০১৮, ১২:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জালিয়াতচক্রের কুপাঘাতে বৃদ্ধসহ আহত ২

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদরের ঝিলংজা দক্ষিণ চান্দেরপাড়ায় খতিয়ান জালিয়াতচক্রের কুপাঘাতে বৃদ্ধসহ দুইজন আহত হয়েছে।আহতরা হলো- মৃত শাহ ছুফিয়ানের ছেলে আশরাফ জামান ও আবু ছৈয়দের ছেলে নুরুল হক।তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।আশরাফ জামানের অবস্থা গুরুতর।

মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে।কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, আহত দুইজনের চিকিৎসা চলছে।একজনের অবস্থা গুরুতর হলেও আশংকাজনক নয়।

আহত আশরাফ জামান জানান, মঙ্গলবার সকালে রেলের অধিগ্রহণকৃত জায়গার দখল তদন্ত করতে যান কক্সবাজার জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখার সার্ভেয়ার এমদাদ। তাকে জমির মালিকানা ও দখল বিষয়ে বক্তব্য দেয়ার এক পর্যায়ে অতর্কিত হামলে পড়ে ঝিলংজা মৌজার বিএস-৫৪ নং খতিয়ান জালিয়াত চক্রের কয়েকজন। তাদের মধ্যে রয়েছে মো. ইউসুফ, নুরুল আজিম, নুরুল আমিন, ফরিদুল হক, জাবেদুল হক, নুরুল আবছার।

তিনি জানান, তাদের দীর্ঘদিনের মালিকানাধীন দখলীয় জমি জালিয়াতি করে খতিয়ান সৃজন করে মোজাফ্ফর আহমদ, মোহাম্মদ হাশেম, ফেরদৌস, নুর মোহাম্মদ, এনামসহ চিহ্নিত দখলবাজ চক্র। ওই ভূঁয়া খতিয়ানের বিরুদ্ধে আদালতে মামলা চলছে। তিনি আরো জানান, বিরোধীয় জমির পরিমাণ ৭৫ শতাংশ।দখলবাজদের বিরুদ্ধে এলাকায় অনেক অভিযোগ রয়েছে।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, ঘটনার বিষয়ে কেউ লিখিত জানায়নি।অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আইকে

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন