শিরোনাম :

রাঙামাটিতে ৩ ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা


সোমবার, ২৮ মে ২০১৮, ১০:২৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাঙামাটিতে ৩ ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটি: রাঙামাটির সন্ত্রাসীদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।সোমবার ভোর চারটার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট গঙ্গারাম করল্যাছড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, স্মৃতি চাকমা (৫০), সুনীল চাকমা (৪৫) এবং অটল চাকমা (৪০)। আহতের নাম কানন চাকমা। এদের সকলের বাড়ি বাঘাইছড়ি উপজেলায়।রাঙামাটি জেলার পুলিশ সুপার আলমগীর কবির বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হবে। এর পর তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

এদিকে ইউপিডিএফ এর বাঘাইছড়ি উপজেলা সংগঠক জুয়েল চাকমা।তিনি এই হত্যাকাণ্ডের জন্য নতুন ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও জনসংহতি সমিতিকে (এমএনলারমা) দায়ী করেছেন। ইউপিডিএফ প্রচার বিভাগের প্রধান নিরন চাকমা জানিয়েছেন, ভোরে জেএসএস (সংস্কার) ও ইউপিডিএফ(গণতান্ত্রিক) এর একদল সশস্ত্র ক্যাডার একটি বাসায় একসঙ্গে থাকা আমাদের তিন কর্মীকে গুলি করে হত্যা করেছে।

বাঘাইছড়ির সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ারও ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ভোরে একটি বাসায় হামলা চালিয়ে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জেনেছি। পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গেছে। ইউপিডিএফ এই হত্যাকাণ্ডের জন্য ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করলেও অভিযোগ অস্বীকার করেছে ইউপিডিএফ(গণতান্ত্রিক) এর মুখপাত্র লিটন চাকমা। তারা এই ঘটনার সঙ্গে জড়িত নয় বলে দাবি তার।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন