শিরোনাম :

শ্যালকের পিটুনিতে দুলাভাই নিহত


মঙ্গলবার, ২৪ জুলাই ২০১৮, ০৮:৫৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শ্যালকের পিটুনিতে দুলাভাই নিহত

হাটহাজারী: হাটহাজারীতে তিন শ্যালকের বেধড়ক পিটুনিতে দুলাভাই নিহতের অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম আনোয়ার। রোববার রাতে উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের মাহলুমা বাজার এলাকার মৌলভি ওবায়দুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ সময় নিহতের চিৎকার শুনে এলাকার বিক্ষুব্ধ জনগণ ঘটনায় জড়িত তিন শ্যালককে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সোমবার সকালে নিহত আনোয়ারের ছেলে সুমন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।
থানা পুলিশ স্থানীয় জনতার সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত তিন শ্যালক জাহাঙ্গীর, আলমগীর ও নজরুলকে আটক করেছে। নিহত আনোয়ার পেশায় টেম্পুচালক। তিনি নাটোর জেলার লালপুর থানাধীন গোপালপুর গ্রামের মতিন আহমদের ছেলে বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আনোয়ার ৩ বছর শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। বেশকিছু দিন তিনি বিদেশে যাওয়ার জন্য শ্যালকদের কাছ থেকে টাকা নিয়ে দিতে স্ত্রীকে চাপ দিয়ে আসছিলেন। এ নিয়ে ঝগড়াও হতো। ৫ দিন আগে তার বাচ্চা জন্মের সময় ডাক্তারের খরচ বাবদ ২৫ হাজার টাকা দেয় তার এক শ্যালক। এখন আবার টাকা কিভাবে দেবে, এমনটা জানালে আনোয়ার উত্তেজিত হয়ে স্ত্রীকে মারধর করে।

এ নিয়ে বোববার রাতে শ্যালকদের সঙ্গে আনোয়ারের বাকবিতণ্ডা হয়। শ্যালকরা তাকে কিল, ঘুষি ও লাথি মারে। একপর্যায়ে শ্যালক জাহাঙ্গীর টর্চ লাইট দিয়ে তার মাথায় সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত আনোয়ারকে প্রথমে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন