শিরোনাম :

রামুতে বন্দুকযুদ্ধ : নিহত ২


মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮, ০১:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রামুতে বন্দুকযুদ্ধ : নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের পানেরছড়া এলাকায় এই ঘটনা ঘটে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান বলেন, মঙ্গলবার সকালে র‌্যাবের একটি দল পানেরছড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করছিল। ওই সময় টেকনাফের দিক থেকে একটি তেলবাহী ভ্যান এলে র‌্যাব সদস্যরা থামার সংকেত দেয়। কিন্তু চালক দ্রুত গাড়ি চালিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যেতে চাইলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে। এ সময় তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে দু'জন গুলিবিদ্ধ হয় এবং অপর দু'জন পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দু'জনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে পারেননি র‌্যাবের এই কর্মকর্তা।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে দু'টি বিদেশি পিস্তল, দু'টি দেশে তৈরি বন্দুক এবং সাড়ে ৪ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত দু'জনের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন