শিরোনাম :

অটোরিকশা-পিকআপ ভ্যানের সংঘর্ষে, নিহত ৩


সোমবার, ৩ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও মালবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় এই ঘটনা ঘটে। এতে আরও ৩ জন আহত হয়েছে।

নিহত তিনজন হলেন- সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ইমাম উদ্দিনের স্ত্রী ফিরোজা খানম রত্না (৫৮), তার ছেলে মোহন খান (৩০) এবং দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা ও সিএনজিচালক আবু তাহের (২৭)। আহতরা হলেন- নিহত মোহন খানের স্ত্রী মর্জিনা আক্তার (২৬), তার ছেলে মিরাজ খান (৭) ও পিকআপ যাত্রী মো. মাসুদ (৩৫)।

চৌমুহনী হাইওয়ে পুলিশের পরিদর্শক শাহজাহান খান জানান, সকালে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ রাস্তার মাথা এলাকায় একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ৬ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সিএনজি যাত্রী মোহন খান, তার মা ফিরোজা খানম রত্না ও সিএনজিচালক আবু তাহেরের মৃত্যু হয়।

তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করা হয়েছে।

সেনবাগ থানার ওসি মঈন উদ্দিন জানান, সিএনজি-পিকআপ সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছে। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন