শিরোনাম :

চট্টগ্রামে দুর্ঘটনায় নিহত ৪


মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

চট্টগ্রামে দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার ঠাকুরদীঘি অটো স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। সিএনজিচালিত অটোরিকশা এখান থেকে যাত্রী নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে যায়।

নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশার চালক শাহ আলম ও দিদারুল আলম এবং অটোরিকশার যাত্রী কামরুল আলম ও মহিউদ্দিন। তাঁদের সম্পর্কে বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা জানান, দ্রুতগামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঠাকুরদীঘি সড়কের পাশে অটোরিকশাস্ট্যান্ডে এসে উল্টে যায়। এতে অটোস্ট্যান্ডে যাত্রীর অপেক্ষায় থাকা অটোরিকশার দুই চালক ও দুই যাত্রী নিহত হন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক রবিউল আজম জানান, ট্রাকটি উল্টে দুটি সিএনজিচালক অটোরিকশা ও একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। নিহতরা সবাই অটোস্ট্যান্ডে বসেছিলেন। ট্রাকটি আটক করা হয়েছে, চালক পালিয়ে গেছে। লাশগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মিরসরাই হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল সরকার বলেন, ‘ট্রাকের চালক খুব সম্ভবত ঘুমের ঘোরের মধ্যে ছিলেন। এ কারণেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন