শিরোনাম :

বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত


শুক্রবার, ২ নভেম্বর ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নে ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হন।

নিহত মাদক ব্যবসায়ীরা হচ্ছেন হ্নীলা ইউপিস্থ পূর্ব সিকদার পাড়ার মৃত তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) এবং সাবরাং সিকদার পাড়ার সোলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

জানা গেছে, শুক্রবার ভোরে সাবরাং ইউনিয়নের খুরের মুখে ইয়াবা খালাস নিয়ে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে পৌঁছলে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়িরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় দুইটি লাশ, ৩টি অস্ত্র, ২০ রাউন্ড কার্তুজ ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে নিহত সাদ্দাম ও সাদ্দাম হোসেন নামে দুই ইয়াবা কারবারির লাশ উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশের ৪ সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে অস্ত্র, কার্তুজ ও ইয়াবা উদ্ধার করা হয় বলে জানানো হয়। লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন