শিরোনাম :

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন আটক


শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮, ০৯:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন আটক

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরী থেকে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা ড. এহসানুল হক মিলনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাঁকে চাঁদপুরের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে।

আজ শুক্রবার ভোররাত পৌনে ৪টার দিকে বন্দরনগরীর চকবাজার থানার চট্টেশ্বরী রোডের ‘মমতাজ ছায়ানীড়’ নামের একটি বাড়ি থেকে মিলনকে আটক করা হয়। ওই ভবনের চারতলার একটি ফ্ল্যাটে আত্মীয়ের বাসায় ছিলেন বিএনপির এই আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক।

চট্টগ্রাম ডিবি পুলিশের সহায়তায় চাঁদপুরের ডিবি পুলিশের একটি দল মিলনকে আটক করেছে। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে সরাসরি কেউ গণমাধ্যমে কথা বলেননি।

প্রতিমন্ত্রী মিলনের আত্মীয় ও গৃহকর্তা শাহ আলম বলেন, চাঁদপুর থেকে দু’বারের নির্বাচিত সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন তাঁর আত্মীয়। গত ১৩ নভেম্বর তিনি এ বাসায় আসেন। রাত সাড়ে ৪টায় পুলিশের একটি দল মিলনকে মাইক্রোবাসে উঠিয়ে চাঁদপুরের উদ্দেশে রওনা দেয়।

সম্প্রতি বিদেশ থেকে ফিরে মিলন আদালতে আত্মসমর্পণের জন্য নিজ এলাকায় যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানান শাহ আলম।

গৃহকর্ত্রী সায়েকা আলম গণমাধ্যমকে বলেন, ‘আমরা ঘুমিয়েছিলাম, দরজা নক করছিল। দরজা খোলার পর দেখলাম, অনেকগুলো মানুষ এবং পুলিশের পোশাক পরা অবস্থায় একজনকে দেখেছি। আমি তাদের জিজ্ঞেস করলাম, কোথায় নিয়ে যাচ্ছেন, উনারা বলল যে, চাঁদপুর নিয়ে যাচ্ছি। সঙ্গে আমার হাজব্যান্ডও গেছেন।’

সায়েকা আলম আরো বলেন, আসলে উনি ১৩ তারিখে এখানে এসেছেন। চাঁদপুরে বিভিন্ন বাধার কারণে তিনি যেতে পারেননি। উনাকে অ্যারেস্ট করতে চাচ্ছিল, সেজন্য উনি এখানেই ছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন