শিরোনাম :

বেগমগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ২


বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ০৯:৫৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বেগমগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে, নিহত ২

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩০ জন।

গতকাল বুধবার রাত ১০টার দিকে উপজেলার চৌমুহনী-ফেনী সড়কের জমিদারহাট বড়পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওই সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

নিহত ব্যক্তিরা হলেন লক্ষ্মীপুর জেলার রামগতি থানার হোটেলবয় আনোয়ার হোসেন ও বাসটির চালকের সহকারী (হেলপার) বজলুর রহমান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা মো. হুমায়ন কবির বলেন, বাসটি মাইজদী থেকে ফেনী যাচ্ছিল। পথে সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে যায়।

খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট পানির নিচে তল্লাশি চালিয়ে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। বাসটিও উদ্ধার করা হয়েছে।

ঘটনার পর ওই সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় হাজার হাজার যাত্রী আটকা পড়ে। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আহত একজন যাত্রী সাংবাদিকদের বলেন, বাসটিতে অতিরিক্ত যাত্রীবোঝাই ছিল আর চলছিল খুব দ্রুতবেগে। এ সময় সামনের চাকা ফেটে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, অতিরিক্ত যাত্রীবোঝাইয়ের কারণেই বাসটি দুর্ঘটনার কবলে পড়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুই ঘণ্টা পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, ঘটনার সময় আহত যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনতাই করার অভিযোগে সবুজ নামের এক যুবককে জনতা হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে বলেও জানান ওসি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন