শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক দুর্ঘটনায় নিহত ২


শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ১২:৩৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-ট্রাক দুর্ঘটনায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের একজন বাসের চালক ও আরেকজন ট্রাকচালকের সহকারী। শনিবার ভোর পাঁচটার দিকে বিজয়নগর উপজেলার শশই এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় অন্তত আটজন বাসযাত্রী আহত হয়েছেন। বেলা ১১টা পর্যন্ত হতাহত ব্যক্তিদের নাম জানা যায়নি। নিহত দুজনের মধ্যে একজনের বয়স ৪৫, আরেকজনের ২৫ বছর বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোর পাঁচটার দিকে শশই এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী লন্ডন এক্সপ্রেস বাসের সঙ্গে ঢাকা অভিমুখী পাথরবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকচালকের সহকারী নিহত হন। একই সঙ্গে বাসের আটজন যাত্রী আহত হন।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ ও হবিগঞ্জের মাধবপুর উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ করে। আহত ব্যক্তিদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। তাঁদের পরিচয় জানা যায়নি। হিসাব অনুযায়ী, আজকের দুজনসহ গত ৬৯৪ দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ২৬।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন