শিরোনাম :

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২


বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১:০৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন।

গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের বাহারছড়ার মেরিন ড্রাইভ এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় জানাতে না পারলেও র‍্যাব বলছে, তাঁরা ইয়াবা ব্যবসায়ী।

র‍্যাবের ভাষ্য, ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা বড়ি, দুটি বিদেশি পিস্তল, একটি ওয়ানশ্যুটার গান ও ১৪টি গুলি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৭-এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লে. (বিএন) মির্জা মাহতাব বলেন, উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়া এলাকা দিয়ে গতকাল রাতে ইয়াবার বড় একটি চালান খালাস হতে পারে বলে গোপন তথ্য আসে। এই তথ্য পেয়ে র‍্যাব ওই এলাকায় নজরদারি বাড়ায়। দিবাগত রাত আড়াইটার দিকে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর ইয়াবা কারবারিরা পিছু হটে। পরে ঘটনাস্থলে দুই ইয়াবা কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁদের উদ্ধার করে পুলিশকে খবর দেওয়া হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গুলিবিদ্ধ অবস্থায় দুটি লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় আজ বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ দুটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন