শিরোনাম :

মৌলভীবাজার-সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭


শুক্রবার, ৫ জুন ২০১৫, ১১:১০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মৌলভীবাজার-সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, মানিকগঞ্জের শিবালয়ে ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিন নারীসহ ৭ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এসব দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুসহ অন্তত ৯জন। তাদেরকে সংশ্লিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্রীমঙ্গল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ভোরে সিলেট থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিরাজনগর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত এবং আহত হয় ৪ জন। আহতদের হাসপতালে নেওয়ার পথে মারা যান আরো একজন। নিহতরা হলেন- রাজু আহমদ (৩৫) ও সবুজ মিয়া (৪০) ও চালক আরিফ হোসেন (২৮)। তাদের সবার বাড়ি শ্রীমঙ্গল উপজেলায়।

অপরদিকে, সকাল ৯টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মাহসড়কের চেয়ারম্যান মার্কেট এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ভুটভুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারী যাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হন পাঁচ যাত্রী। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- কামারখন্দ উপজেলার সৈয়দগাতি গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রেহানা বেগম (২৪), সলঙ্গা থানার বড়গোজা গ্রামের নবাব ফকিরের ময়ে চায়ান খাতুন (২৭) ও একই গ্রামের মৃত দেলোয়োর হোসেনের ছেলে রজব আলী (৫০)

সিরাজগঞ্জ হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ইমদাদুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। শিবালয়ের বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) নাজমুল আহসান জানান, ভোরে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট পাড়ের অপেক্ষায় ঘাটের জিরো পয়েন্টে থেমে ছিলো হানিফ পরিবহনের বাস। নৌরুট পাড়ের জন্যে বাসটি ফেরিতে ওঠার জন্য ধীরে ধীরে চলতে শুরু করলে অজ্ঞাতপরিচয়(৩২) এক নারী বাসে উঠার চেষ্টা করেন। এ সময় হাত পিছলে গেলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার সঙ্গে থাকা শিশুসন্তান (৩) আহত হয়। বাংলাপ্রেস/আরপি/এএইচ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন