শিরোনাম :

রাজবাড়ীতে কথিত বন্দুক যুদ্ধে নিহত ২


শুক্রবার, ৪ সেপ্টেম্বর ২০১৫, ০৯:২৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজবাড়ীতে কথিত বন্দুক যুদ্ধে নিহত ২

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীর পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে দুজন হত্যা মামলার আসামি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে ঘটনাটি ঘটে। নিহতেরা হলেন, কামাল হোসেন মণ্ডল (৪৭) ও ওমর খাঁ (৩৫) তাঁদের বাড়ি উপজেলার কসবামাজাইল গ্রামের শান্তিখোলা ও মৌরাট ইউনিয়নের বড়চৌবাড়িয়া গ্রামের চরপাড়ায়। ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শ্যুটার গান, একটি একনলা বন্দুক, পাঁচ রাউন্ড গুলি ও ছয়টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে পুলিক কর্তৃপক্ষ।

উক্ত ঘটনায় বন্দুকযুদ্ধে পাংশা থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পাংশা থানার উপপরিদর্শক (এসআই) হাসিনা বেগম জানায়, গতকাল বেলা আড়াইটার দিকে গোয়ালন্দ ঘাট এলাকা থেকে ওমর খাকে ও লাঙনবাধ এলাকা থেকে কামালকে গ্রেপ্তার করা হয়। তাঁদের দেওয়া তথ্য অনুসারে রাতে অস্ত্র উদ্ধারের জন্য পূর্ব পাট্টার এশটি মেহগনি বাগানে অভিযান চালানো হয়। এ সময় সেখানে থাকা সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করে।

এসআই হাসিনা বেগম আরও জানায়, কামাল ২০০৪ সালে নিহত পাংশা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান হত্যা মামলার এক নম্বর আসামি। তাঁর বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। ওমরের বিরুদ্ধে হত্যাসহ চারটি মামলা রয়েছে।

বাংলাপ্রেস.কম.বিডি/এফএইচ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন