শিরোনাম :

ছাগলনাইয়া পৌরসভায় এবার বিজয়ী যারা


সোমবার, ৩০ মে ২০১৬, ১২:২৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ছাগলনাইয়া পৌরসভায় এবার বিজয়ী যারা

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি: সারা দেশের মত ৪র্থ দফা পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে গত ২৫ মে ছাগলনাইয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র ও কাউন্সিলররা জয় লাভ করে।

নির্বাচিত প্রতিনিধিদের মধ্যে মেয়র পদে বিজয়ী হয়েছে পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা। সাধারণ আসনে কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছে ১নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর মো: সামছুল হক, ২নং ওয়ার্ডে মেহেদী হাসান চৌধুরী, ৩নং ওয়ার্ডে মাওলানা রফিকুল ইসলাম পাটোয়ারী (মুক্তিযোদ্ধা), ৪নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর মোঃ ছলিম উল্যাহ ভূঁঞা, ৫নং ওয়ার্ডে মোজাহারুল ইসলাম মূছা, ৬নং ওয়ার্ডে মোঃ হাবিবুর রহমান মজুমদার, ৭নং ওয়ার্ডে সাইফুল ইসলাম স্বপন ও ৮নং ওয়ার্ডে মোহাম্মদ জাহাঙ্গীর আলম ভূঁঞা। ৯নং ওয়ার্ডে কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় সেখানে সাবেক কাউন্সিলর মুন্সি নুর হোসেন বিনাপ্রতিদ্বন্ধীতায় পুনঃ নির্বাচত হয়েছে।

সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আলেয়া বেগম মজুমদার, ২নং ওয়ার্ডে হাছিনা বেগম নির্বাচিত হয়েছে। ৩নং ওয়ার্ডে কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় সেখানে সাবেক কাউন্সিলর সাহেনা আক্তার বিনা প্রতিদ্বন্ধিতায় পুনঃ নির্বাচিত হয়েছে। উল্লেখ্য একটানা দীর্ঘ ১৪ বছর পর বিএনপি সমর্থিত মেয়র মোঃ আলমগীর বিএ পৌর পিতার আসন থেকে বিদায় নিল।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন