শিরোনাম :

শরীয়তপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০


সোমবার, ৩০ মে ২০১৬, ০৮:০৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শরীয়তপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২০

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রার্থীর সমর্থকদের সাথে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে।

সোমবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দেশী অস্ত্র সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান দুলাল মাদবরের কয়েকজন কর্মী বেলা ১১ টার দিকে ইসলামপুর ভাঙ্গা ব্রীজ এলাকার দোকানগুলোতে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল।

এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিন উদ্দীন ঢালীর আনারস প্রতীকের কয়েকজন সমর্থক মোটর সাইকেল যোগে এসে তাদের উপর দেশী অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা ৪ টি দোকান ভাংচুর করে এবং নৌকার সমর্থক সিরাজ বেপারী (৬০) কে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

আশঙ্কাজনক অবস্থায় সিরাজ বেপারীকে সাথে সাথে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

এক পর্যায়ে সিরাজ বেপারীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে নৌকার সমর্থকরা দেশী অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। এ সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরাও নতুন করে হামলার প্রস্তুতি নিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। দেড় ঘণ্টা পর্যন্ত দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলতে থাকে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা নৌকার সমর্থক আব্দুল হক ফকির ও এবাদুল হক ফকির এর বাড়ি ভাংচুর করে এবং নৌকার প্রার্থী দুলাল মাদবরের ব্যবহৃত ব্যক্তিগত মোটর সাইকেলটি ভাংচুর করে। দুপুর সাড়ে ১২ টায় ডামুড্যা থানা ও সদর থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে আরিফ বেপারী, ইউনুস, শরীফ ও মেহেদী নামে ৪ জনকে দেশী অস্ত্রসহ আটক করে।


এসজে/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন