শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

শোকের মাসে চাঁদাবাজি করলে ছাড় নয় : কাদের


মঙ্গলবার, ১ আগস্ট ২০১৭, ০৮:৫৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শোকের মাসে চাঁদাবাজি করলে ছাড় নয় : কাদের

ডেস্ক প্রতিবেদন: শোকাবহ আগস্টকে ঘিরে কেউ কোনো চাঁদাবাজি করলে তাকে ছাড় দেয়া হবে না।বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার বিকেলে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এক কর্মসূচীতে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্ট শোক দিবসকে ঘিরে চাঁদাবাজির খবর পেলেই জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।জাতির শোকের এ দিনটিকে সামনে রেখে একটি চক্র চাঁদাবাজিতে মেতে ওঠে।

তিনি বলেন, কেউ যেন শোক দিবসকে ঘিরে কোনো অপকর্ম করতে না পারে সেটা আমাদের খেয়াল রাখতে হবে।

কারণ, এই মাসে জাতির জনককে স্মরণের নামে চাঁদাবাজি যেন বঙ্গবন্ধুর স্মরণকে ম্লান করতে না পারে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমি দেশবাসীকে বলব, কোথাও চাঁদাবাজির খবর পেলে আমাদের পার্টি অফিসে খবর দেবেন। সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।এ ধরনের অপকর্ম সহ্য করা হবে না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন