শিরোনাম :

ইসলামের প্রচারে তাবলিগ-জামাতে অনন্ত জলিল


বুধবার, ১৬ আগস্ট ২০১৭, ০২:৩৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ইসলামের প্রচারে তাবলিগ-জামাতে অনন্ত জলিল

ডেস্ক প্রতিবেদন: ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অনন্ত জলিল। এরপর কয়েকটি সিনেমায় অভিনয় করে অনেকটা থমকে গেছেন। পরিচালনা ও প্রযোজনা থেকেও তিনি দূরে সরে আছেন। বর্তমানে ব্যবসার পাশাপাশি ধর্ম প্রচারে মনোযোগী আছেন অনন্ত জলিল। গত জানুয়ারি মাসে ওমরাহ হজ পালন করেছেন, নিয়মিত ইসলামের প্রচারে তাবলিগ-জামাতে অংশ নিচ্ছেন।

কিছুদিন আগে তাবলীগ জামাতের সঙ্গে রাজধানীর ধানমন্ডির একটি মসজিদে ছিলেন। তারই ধারাবাহিকতায় তিনি এবার নারায়ণগঞ্জ বাইতুল আকসা মসজিদে ৩ দিন থাকবেন। গতকাল ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা ও একটি স্ট্যাটাস দিয়েছেন।

অনন্ত বলেন, ‘ইনশাল্লাহ আমি আসছি বায়তুল আকসা জামে মসজিদ নারায়ণগঞ্জ; তিন দিনের তাবলীগে। লোকেশনটা বলছি আপনাদের সুবিধার্থে। পশ্চিম মাজদারই সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন। ইউনিয়ন এনায়েত নগর থানা-ফতুল্লাহ্, নারায়ণগঞ্জ।’

তিনি আরো বলেন, ‘বন্ধুগণ, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। চলুন আমরা ৫ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহ্‌ তায়ালার কাছে প্রার্থনা করি যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। আমিন।

আরেকটি কথা, দেশে এখন ভয়াবহ বন্যা, চলুন আমাদের যা কিছু আছে তাই নিয়ে আমরা সবাই বন্যার্তদের পাশে দাঁড়াই এবং আল্লাহ্‌ তায়ালার কাছে এই সংকট নিরসনের প্রার্থনা করি।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন