শিরোনাম :

ঢাকায় শতাধিক নারীর সাথে এক সাংবাদিকের শারিরীক সম্পর্ক!


বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭, ১০:০০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঢাকায় শতাধিক নারীর সাথে এক সাংবাদিকের শারিরীক সম্পর্ক!

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে অরণ্য মামুন নামে কথিত এক সাংবাদিকের বিরুদ্ধে শতাধিক নারীর চরিত্র হননের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়; জোর করে শারীরিক সম্পর্কের পর তাঁদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়েছে প্রতারক মামুন।মাদক ও নারী আসক্ত মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে প্রতারণার শিকার নারীরা।

ভবঘুরে এই মামুন সম্পর্কে খোঁজ নিয়ে জানা গেছে, তার গ্রামের বাড়ি বরিশালে। এসএটিভি, সময় টিভি ও একুশে টিভির সাংবাদিক পরিচয়ে বিভিন্ন সময়ে নারীদের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে সে। এছাড়া প্রচুর পরিমাণ সিগারেট ও মদ খায় মামুন। ঘনিষ্টজনেরা তাকে চেইন স্মোকার হিসেবে জানে। এসব বিষয় জানাজানি হওয়ায় গেল ৯ মাস আগে তার স্ত্রী তাকে তালাক দিয়েছে। এমনকি স্ত্রী সাথে সংসার করা অবস্থায় মামুন একাধিক নারীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।

মামুনের প্রতারণার শিকার হয়ে সর্বস্ব হারানো দুই নারী সাংবাদিক সুনির্দিষ্ট অভিযোগ করেছেন। তাদের একজন দৈনিক ভোরের কাগজ ও অন‌্যজন মোহনা টেলিভিশনে কর্মরত। তাঁদের ভাষ্যমতে, নারীলোভী মামুন খুব সহজেই নারীদের সাথে মিশে তাদের সর্বনাশ করে। তাদের জিম্মি করে ২০ হাজার থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নিয়েছে। এই টাকা সে বিকাশের মাধ্যমে লেনদেন করে বলে ভুক্তভোগীদের অভিযোগ। এসব টাকা নিয়ে সে পোশাক কেনা ও মদ খাওয়া, নারী ফূর্তিতে ব্যয় করে।

একজন বেকার ছেলের পক্ষেই এসব সম্ভব বলে অনেকের অভিযোগ।ফেসবুকে সে ২৬২১ জনকে ফলো করে। যার বেশির ভাগই মডেল ও অভিনেত্রী। দুশ্চরিত্র মামুন বেশ কয়েকজন মডেলকেও শয্যাসঙ্গিনী করেছে বলে জানা গেছে।

এদিকে, চরিত্রহীন মামুনের নারী কেলেঙ্কারীতে অতিষ্ঠ হয়ে পরিবার থেকে তাকে ত্যাজ্য করা হয়েছে। তবে স্ত্রীকে তালাক দেওয়ার পর বাবা-মায়ের হাত-পা ধরে সে বরিশালে বাড়িতে মাঝে মাঝে যায়।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন