শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭, ০৯:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ডেস্ক প্রতিবেদন: নারায়ণগঞ্জে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।শুক্রবার ভোর রাতে শহরের গলাচিপা বোয়ালিয়াখাল এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম মনিরুজ্জামান শাহীন ওরফে বন্দুক শাহীন। তিনি গলাচিপা এলাকার আবদুল জলিল ভূঁইয়ার ছেলে। পুলিশের দাবি শাহীন এলাকায় মাদকসম্রাট ও একজন শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত।
এই বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তারা হলেন, গোয়েন্দা পুলিশের ওসি মাহাবুবুর রহমান ও এসআই মিজানুর রহমান।

ওসি মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে শহরের গলাচিপা এলাকায় শাহীনের বাড়ির সামনে মাদকের আস্তানায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় শাহীন তার সহযোগীদের নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হন শাহীন। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, ৯০ এর দশকের শেষ দিকে বিএনপি রাজনীতির ছত্রছায়ায় শাহীন স্থানীয় সন্ত্রাসী হিসেবে আত্মপ্রকাশ করে। ওই সময় তিনি কাটা রাইফেলসহ পুলিশের হাতে গ্রেপ্তার হন। এরপর থেকে তিনি এলাকায় ‘বন্দুক শাহীন’ নামে পরিচিতি পান। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে দুই ডজনের বেশি মামলা রয়েছে।

শাহীনের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন