শিরোনাম :
   মিয়ানমারে বিলাসবহুল হোটেলে ব্যাপক আগুন, নিহত ১    ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী    রাবির ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে মেস মালিকদের চরম স্বেচ্ছাচারিতা    বর্ষিয়ান সাংবাদিক বাটুলের হীরক জন্ম জয়ন্তি    ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামীকাল    দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম শুরু করতে যাচ্ছে গণগ্রন্থাগার     বস্তিবাসীদের জন্য ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করবে সরকার    বেড়িবাঁধ পূনঃনির্মাণ কাজ উদ্বোধন:  দুঃখ ঘুচবে শাহ্পরীর দ্বীপের অর্ধলাখ মানুষের    ফেসবুকে আপত্তিকর মন্তব্য:  রেহাই পেলেন দুই আ. লীগ নেতা    নদীগর্ভে বিলীনের পথে নবনির্মিত সাইক্লোন সেল্টার

নারায়ণগঞ্জে সালিশে ২ যুবককে কুপিয়ে হত্যা


শুক্রবার, ১৩ অক্টোবর ২০১৭, ১১:০২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নারায়ণগঞ্জে সালিশে ২ যুবককে কুপিয়ে হত্যা

ডেস্ক প্রতিবেদন: নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে একটি রিকশা গ্যারেজে সালিশ বৈঠকে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর কলেজরোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা রিকশা গ্যারেজে আগুন ধরিয়ে দেয় এবং পাশের একটি রেডিমেড কাপড় তৈরির কারখানায় লুটপাট চালায়।

নিহতরা হলেন- ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক ওই এলাকার সাহেব আলীর ছেলে মিলটন (২৫) ও তার কর্মচারী ওই এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর এলাকার একটি রিকশা গ্যারেজে ঝগড়া মিমাংসায় সালিশ বৈঠক বসে। সেখানে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় তারা গ্যারেজে অবস্থানকারী ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক মিলটন ও তার কর্মচারী পারভেজকে কুপিয়ে হত্যা করে। আহত হন রিকশা গ্যারেজের কর্মচারী রাজীব।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে। ঘাতকদের শনাক্ত করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন