শিরোনাম :

ক্যাসিনোয় নাসির, শফিউল ও তাসকিন মুখ খুললেন পাপন


বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭, ১০:৪৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ক্যাসিনোয় নাসির, শফিউল ও তাসকিন মুখ খুললেন পাপন

জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার নাসির হোসেন, তাসকিন আহমেদ ও শফিউল ইসলামের বিরুদ্ধে ক্যাসিনোতে যাওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে মুখ খুলেছেন বিসিবির সাবেক সভাপতি ও আসন্ন নির্বাচনের সভাপতি পদপ্রার্থী নাজমুল হাসান পাপন।

তিনি জানান, ক্রিকেটাররা রাত করে হোটেলে ফিরলেও ক্যাসিনোতে যাননি।

দক্ষিণ আফ্রিকার কাছে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার মাত্র তিন ঘণ্টার মাথায় ক্যাসিনোতে যান নাসির, শফিউল ও তাসকিন। দলের এমন বিপর্যয়কর মুহূর্তের তাদের এমন আচরণ নিয়েও উঠে প্রশ্ন। কিন্তু পাপন ক্রিকেটারদের ওপর দোষ দিতে রাজি নন।

নাজমুল হাসান পাপন বলেন, নাসির, শফিউল ও তাসকিন আসলে ক্যাসিনোয় খেলতে যায়নি। তারা যেখানে গেছে সেটা আসলে ঠিক ক্যাসিনো নয়। একটা মল। যেখানে ক্যাসিনো আছে। আরও নানারকম খাবার দাবার ও খেলাধুলার ব্যবস্থাও আছে।

ক্রিকেটাররা ক্যাসিনোয় খেলতে যায়নি। সেখানে দক্ষিণ আফ্রিকান সুপার স্টার এবি ডি ভিলিয়ার্স ও রাবাদার সঙ্গে তাদের দেখা হয়েছে। তারা একসঙ্গে সময়ও কাটিয়েছে।

তিনি বলেন, তাদের অপরাধকে খুব গুরুতর ধরা যাচ্ছে না। তারা টিমের আইন-শৃঙ্খলা ভেঙে একটু বেশি রাত করে হোটেলে ফিরেছে। সাধারণত রাত ১০টার মধ্যে হোটেলে ফেরার কথা। তারা ১০টা ৩৪ মিনিট পর্যন্ত বাইরে ছিল। এই যে বেশি সময় থাকার কারণেই তাদের শাস্তি হতে পারে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন