শিরোনাম :

আশুলিয়ায় ডাকাত দলের ২৮ সদস্য আটক


শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭, ১১:২৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আশুলিয়ায় ডাকাত দলের ২৮ সদস্য আটক

ডেস্ক প্রতিবেদন: আশুলিয়া থেকে আন্তঃজেলা ডাকাত দলের ২৮ সদস্যকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দুইটি ম্যাগজিন, দেশীয় অস্ত্রসহ ২৪টি মোবাইল ফোন সেট এবং ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া ডাকাতের হামলায় আশুলিয়া থানার পরিদর্শক আব্দুল আউয়াল, পরিদর্শক জাহিদুর রহমানসহ অন্তত চার পুলিশ আহত হয়। আটক ডাকাত সদস্যদের দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দল বাসে করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানা পুলিশ ঢাকা-আরিচা মহাসড়কে অবস্থান নেয়। এ সময় পুলিশ একটি বাসকে সন্দেহ করে এবং বাসটিকে নজরদারীতে রাখে। বাসটি প্রথমে সাভার থেকে মানিকগঞ্জ যায়। পরে বাসটি যখন মানিকগঞ্জ থেকে ঘুরে সাভারের উদ্দেশে রওয়ানা হয় পথিমধ্যে নবীনগর বাসস্ট্যান্ডে বাসটি পৌঁছালে পুলিশ বাসটি আটক করে।

এ সময় বাসে থাকা সকলকে নিচে নামতে আহ্বান জানালে ভেতর থেকে ডাকাতরা গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে পুলিশ বাসটি আটক করতে সক্ষম হয় ও আন্তঃজেলা ডাকাত দলের ২৮ সদস্যকে হাতেনাতে আটক করে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন