শিরোনাম :

তাবলিগ জামাতের সংকট সমাধানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক 


বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮, ০৩:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তাবলিগ জামাতের সংকট সমাধানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক 

ডেস্ক প্রতিবেদন: দিল্লির নিজামুদ্দিনের মুরব্বি মাওলানা সা’দ কান্ধলভিকে কেন্দ্র করে তাবলিগ জামাতের চলমান সংকট সমাধানে উপায় খুঁজে বের করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকে বসেছেন তাবলিগ জামাতের বিবদমান দু’পক্ষ এবং জ্যেষ্ঠ কওমি আলেমরা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রেণালয়ের সভাকক্ষে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে পুলিশের আইজিপি একেএম শহীদুল হক, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান জাবেদ পাটওয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন, সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী ধর্ম সচিব (ভারপ্রাপ্ত) আনিছুর রহমান, কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের সিনিয়র সহসভাপতি আল্লামা আশরাফ আলী, গুলশান আজাদ মসজিদের খতিব মাওলানা মাহমুদুল হাসান, বেফাকের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস, মুফতি মিযানুর রহমান সাঈদ, জামিয়া রাহমানিয়ার মুহতামিম মুফতি মাহফুজুল হক, লালবাগ মাদ্রাসার মুফতি ফয়জুল্লাহ ও আফতাবনগর মাদ্রসার মুহতামিম মুফতি মোহাম্মদ আলী উপস্থিত রয়েছেন।

আর তাবলিগ জামাতের মুরব্বিদের মধ্যে উপস্থিত রয়েছেন তাবলিগের শুরার সদস্য সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা আবদুল হামিদ মাসুম, খান মুহাম্মাদ শাহাবুদ্দীন নাসিম, মাওলানা জিয়া বিন কাসেম, ইউনুছ শিকদার, মাওলানা মোশাররফ হোসাইন ও আনওয়ার হোসাইন।

বৈঠক সূত্র বলছে, মাওলানা সাদের বাংলাদেশ আগমন ও ইজতেমায় অংশগ্রহণ নিয়ে আলোচনা হবে। পাশাপাশি উদ্ভূত পরিস্থিতি সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপের বিষয়টিও স্থান পাবে আলোচনায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন