শিরোনাম :

সাত জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮


বুধবার, ২৩ মে ২০১৮, ১১:৫০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাত জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৮

ঢাকা: রংপুর, কুষ্টিয়া, কুমিল্লা, ফেনী, গাইবান্ধা, লালমনিরহাট ও জামালপুরে র‌্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আটজন নিহত হয়েছেন। র‌্যাব-পুলিশ বলছে, নিহত আটজনই মাদক বিক্রেতা।

মঙ্গলবার (২২ মে) দিনগত গভীর রাত ও বুধবার (২৩ মে) ভোরে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রংপুর সদর উপজেলার শাহিন মিয়া (৩০), কুমিল্লা সদর উপজেলার নুরুল ইসলাম ইসহাক ওরফে ইসা (৪০), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ফটিক ওরফে গাফফার (৩৭), একই জেলার ভেড়ামারা উপজেলার লিটন শেখ (৪০), ফেনীর শহরতলী এলাকার মো. ফারুক (৩৫), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রাজু মিয়া, লালমনিরহাট সদর উপজেলার এশার আলী (৩৫) ও জামালপুরের শহরতলী এলাকায় নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

রংপুর: ভোরে রংপুর সদর উপজেলার হাজিরহাট এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহিন মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত শাহিন তালিকাভুক্ত মাদক বিক্রেতা বলে জানিয়েছেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ। তিনি জানান, এসময় ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

কুমিল্লা: রাতে কুমিল্লা সদর উপজেলার গোমতি নদীরপাড় সংলগ্ন সামারচর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম ইসহাক ওরফে ইসা (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত নুরুল ইসলাম চিহ্নিত মাদক বিক্রেতা বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহ উদ্দিন।

কুষ্টিয়া: রাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার লাহিনীপাড়ায় ও ভেড়ামারা উপজেলার হাওয়াখালী ইটভাটা মাঠে পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে ফটিক ওরফে গাফফার (৩৭) ও লিটন শেখ (৪০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ফটিক ও লিটন মাদক বিক্রেতা বলে জানিয়েছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ও ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম।

ফেনী: রাতে ফেনীর শহরতলীর কালিপাল এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ফারুক (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত ফারুক মাদক বিক্রেতা বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম। তিনি জানান, এসময় ঘটনাস্থল থেকে প্রাইভেটকার, ২২ হাজার

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন