শিরোনাম :

আজ থেকে ঢাকায় মাদকবিরোধী অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী


বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮, ০২:০৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজ থেকে ঢাকায় মাদকবিরোধী অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: মাদক নির্মূলে একটি তালিকা তৈরি করা হয়েছে। গোয়েন্দা সংস্থার তালিকা অনুযায়ী দেশের সব মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে। আজ থেকে আনুষ্ঠানিকভাবে রাজধানীতে মাদকবিরোধী অভিযান শুরু হলো। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার ঢাকায় ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে মাদকবিরোধী অভিযানের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত তাদের তালিকা করা হয়েছে। তাদের সবাইকে শাস্তি পেতেই হবে। মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুসারে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। যেকোনো মূল্যে মাদকের আগ্রাসন থেকে জনগণকে মুক্ত করাই এ অভিযানের উদ্দেশ্য। আজ থেকে আনুষ্ঠানিকভাবে রাজধানীতে মাদক অভিযান শুরু হলো। এ অভিযানে সাংবাদিক, সুশীল, শিক্ষার্থী ও দেশবাসীর সহায়তা কামনা করেন।

ঢাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক উল্লেখ করে মন্ত্রী বলেন, রমজানে রাজধানীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মানুষ গভীর রাত পর্যন্ত শপিংমলে কেনাকাটা করছে। এখন পর্যন্ত রাজধানীতে ছিনতাই বা অপকর্মের কোন অভিযোগ পাওয়া যায়নি।ঢাকা মহানগর পুলিশের আয়োজনে মহানগরীকে মাদকমুক্ত করার বিশেষ এ অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।উদ্বোধনেরপর স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন গাড়িতে মাদক নিয়ে সচেতনতামূলক লিফলেট ও স্টিকার বিতরণ করেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন