শিরোনাম :

সিলিন্ডার দুর্ঘটনায় একই পরিবারের তিনজন দগ্ধ


মঙ্গলবার, ২৯ মে ২০১৮, ১১:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সিলিন্ডার দুর্ঘটনায় একই পরিবারের তিনজন দগ্ধ

ঢাকা: রাজধানীর রায়েরবাজার এলাকায় একটি তিনতলা বাড়ির নিচতলায় গ্যাস সিলিন্ডার দুর্ঘটনায় শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন রাজমিস্ত্রি বাবু সরকার (৩২), তাঁর স্ত্রী ময়না আক্তার (২৩) ও তাঁদের একমাত্র সন্তান মাহিন (৪)। তিনজনই বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন। দগ্ধ অপর আরেকজনের নাম জানা যায়নি।

ঢামেক বার্ন ইউনিটের দায়িত্বরত চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধ বাবু ও তাঁর স্ত্রী ময়নার ১৭ শতাংশ ও তাঁদের সন্তান মাহিনের ২২ শতাংশ পুড়ে গেছে।

দগ্ধ বাবুর মামাতো ভাই আবদুল মান্নান জানান, মেকআপ খান রোডের ওই তিনতলা বাড়ির নিচতলার একটি ঘরে বাবু তাঁর ভাই ও পরিবার নিয়ে ভাড়া থাকেন। এলাকায় গ্যাসের সংকট থাকার কারণে অনেকেই এলাকায় সিলিন্ডার ব্যবহার করে। দগ্ধ বাবু তাঁর ঘরের ভেতরে থাকা সিলিন্ডার মেরামতের সময় হঠাৎ সিলিন্ডার থেকে গ্যাস বের হতে থাকে। সে সময় বাবু স্ত্রী ময়নাকে সন্তানসহ দ্রুত বাইরে চলে যাওয়ার জন্য বলেন। মাহিনকে কোলে নিয়ে ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে বাইরের চুলা থেকে আগুন ঘরে গ্যাসের সঙ্গে মিশে পুরো ঘরে আগুন ধরে যায়। এতে তাঁরা তিনজনই দগ্ধ হয়।

ঘটনার সময় দরজার সামনে দাঁড়িয়ে থাকা অপর এক ভাড়াটিয়াও দগ্ধ হন। তাঁর নাম জানা যায়নি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন