শিরোনাম :

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৪১ জন আটক


বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮, ১০:৩৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৪১ জন আটক

ডেস্ক প্রতিবেদন: রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও বিভিন্ন ধরনের মাদকসহ ৪১ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আটককৃতদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১০ থেকে মধ্যরাত দেড়টা পর্যন্ত র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিসি আনোয়ার হোসেন জানিয়েছে, বুধবার রাত ১০টার দিকে মতিঝিল বিভাগের প্রায় সাড়ে তিনশ’ পুলিশ সদস্য বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তিতে অভিযান চালায়। ওহাব কলোনি থেকে ২৩ জন ও তালতলা মার্কেট বস্তি থেকে ১০ জনকে আটক করা হয়। তাদের মধ্যে ওহাব কলোনি থেকে আটক রাজীব ও নুরজাহান সবুজবাগ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী। এছাড়া বাকি চার নারী সবুজবাগ ও খিলগাঁও থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। অভিযানের নেতৃত্ব দেন পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন। এতে গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং পুলিশের ডগ স্কোয়াড অংশ নেয়।

এদিকে পৃথক একটি অভিযানে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন মধুবাগ এলাকা থেকে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় আটজনকে আটক করে র‌্যাব। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। আসামিদের ছয় মাস থেকে দুই বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন