শিরোনাম :

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল


রবিবার, ১৭ জুন ২০১৮, ০৪:৫১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের ঢল

ঢাকা: চাঁদরাতে মুষুলধারে বৃষ্টি হওয়ায় ঈদের দিনও বৃষ্টির আশঙ্কা ছিল। তবে ঈদের দিন শনিবার ও পরদিন রববার সকাল থেকে রৌদ্রকরোজ্জ্বল ও ঝলমলে পরিবেশ। ঈদের নামাজের পর রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল নামে। শনিবারও সব বিনোন কেন্দ্রে প্রচণ্ড ভিড়। শাহবাগের শিশুপার্ক লোকারণ্য। হাজার হাজার দর্শনার্থীর পদচারণায় মুখর শিশুপার্ক। বিভিন্ন রাইডে চড়ে সময় কাটাচ্ছে শিশুরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সোহরাওয়ার্দী উদ্যানজুড়ে তারুণ্যের উচ্ছ্বাস। ঢাকা চিড়িখানায়ও প্রচণ্ড ভিড়। চিড়িয়াখানার পাশে জাতীয় উদ্যান নানা বয়সী মানুষের পদচারণায় মুখর। নান্দনিক স্থাপনা হাতরিঝিলেও ভিড় করেছেন অনেক মানুষ। রাজধানীর সড়কগুলো এখন ফাঁকা। অনেকেই পরিবার পরিজন নিয়ে ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে বেড়াচ্ছেন।

ঢাকা শহর ফাঁকা থাকলেও শিশুপার্কের সামনের এলাকায় যানবাহনের কিছুটা ভিড় দেখা গেছে। ধানমণ্ডি থেকে তিন শিশু সন্তানকে নিয়ে শিশুপার্কে আসেন মোশাররফ হোসেন। তিনি বলেন, তার মতো অনেকে শিশুদের নিয়ে গরমের মধ্যে অপেক্ষা করছিলেন রাইডের জন্য। তার পরও শিশুদের মুখে ছিল না ক্লান্তির ছাপ।

শ্যামলী ডিএনসিসি ওয়ান্ডারল্যান্ডের (সাবেক শিশুমেলা) চিত্রও ছিল একই রকম। আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং গো কার্ট, মোটেল আটলান্টিস- এই চারটি বিনোদন কেন্দ্রেও প্রচণ্ড ভিড়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন