শিরোনাম :

কবরস্থানের পাশে একই পরিবারের ৩ জনের লাশ


শুক্রবার, ২২ জুন ২০১৮, ১২:২৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কবরস্থানের পাশে একই পরিবারের ৩ জনের লাশ

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার তুলাতুলি গ্রামের কবরস্থানের পাশ থেকে বাবাসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে বাবা এবং দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়। তবে তাদের নাম পরিচয় জানা গেলেও এ ঘটনা হত্যা না আত্মহত্যা তা জানা যায়নি। রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই সন্তানকে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন। লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানাতে পারেননি তিনি। নিহতরা হলেন- ওই গ্রামের কাজল মোল্লা (৪৫) তার মেয়ে শারমিন আক্তার কাকলি (৮) ও তার ছেলে সোয়ান মোল্লা (৫)।

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা জানান, আমার ছোট ভাই কাজল মোল্লা আজ প্রায় তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকে না। সে উপজেলার নয়াচর গ্রামের শ্বশুর বাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিক্সা চালাত। আজ শুক্রবার সকালে খবর পাই আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে ও সে আত্মহত্যা করেছে। দৌড়ে গিয়ে দেখি নোংরা পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে সে ঝুলে আছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন