শিরোনাম :

রাজধানীতে আ'লীগ নেতাকে অপহরণ


শুক্রবার, ২৭ জুলাই ২০১৮, ০৮:০৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রাজধানীতে আ'লীগ নেতাকে অপহরণ

ঢাকা: কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে রাজধানীর লালমাটিয়া এলাকার মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হওয়ার সময় তাকে একটি পাজেরো গাড়িতে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পারভেজ সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি তিনি।

এ বিষয়ে পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, মসজিদ থেকে জুমার নামাজ পড়ে লালমাটিয়ার সি ব্লকের ২৭ নম্বর সড়কে নিজ বাসার দিকে আসছিলেন পারভেজ। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুইজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনার পরপরই বিষয়টি মোহাম্মদপুর থানায় জানানো হয়। পরে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ‘লালমাটিয়া এলাকা থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন।’

আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে কাজ করছি বলে জানান ওসি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন