শিরোনাম :

৫ আগস্ট থেকে আগাম টিকিট বিক্রি


বুধবার, ১ আগস্ট ২০১৮, ০৯:১৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

৫ আগস্ট থেকে আগাম টিকিট বিক্রি

ঢাকা: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আগামী ৫ আগস্ট থেকে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে। চাঁদ দেখা সাপেক্ষে যদি ২২ আগস্ট ঈদ হয় তা হলে এক সপ্তাহ আগে থেকেই ঈদ যাত্রা শুরু হবে। আগামী ১৫ আগস্ট থেকে ঈদযাত্রা ধরে ২৫ আগস্ট পর্যন্ত ঈদের আগাম টিকিট বিক্রি শুরু করবেন বাস মালিকরা। ৫ আগস্ট সকাল থেকে রাজধানীর বিভিন্ন কাউন্টারে ঈদের টিকিট দেওয়া হবে। এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ও সোহাগ পরিবহনের এমডি সোহেল তালুকদার।

অন্যদিকে আগামী ৮ আগস্ট থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়ে চলবে ১২ আগস্ট পর্যন্ত। ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে টিকিট দেওয়া হবে। ট্রেনের টিকিট বিক্রির সূচি অনুযায়ী ৮ আগস্ট দেওয়া হবে ১৭ আগস্টের টিকিট। ৯ আগস্ট ১৮ আগস্টের, ১০ আগস্ট ১৯ আগস্টের, ১১ আগস্ট ২০ আগস্টের এবং ১২ আগস্ট ২১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে।

একইভাবে ১৫ আগস্ট থেকে শুরু হবে ঈদ ফেরত যাত্রীদের জন্য ট্রেনের আগাম টিকিট বিক্রি। ঈদ ফেরত অগ্রিম টিকিট রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টায় বিক্রি শুরু হবে। ২৪ আগস্টের ফিরতি টিকিট দেওয়া হবে ১৫ আগস্ট। একইভাবে ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন