শিরোনাম :

বাস প্রাইভেটকাকে ধাক্কালো ১০০ গজ দূরে, নিহত ২


মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ১২:০৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার সকাল ছয়টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর উত্তপাড়া নামক স্থানে ঢাক-খুলনা মহাসড়কের এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, রূপালীব্যাংক ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম আরাফাত হাসান প্রিন্স (৩৬)। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তি হলেন প্রিন্সের ফুফাতো ভাই আরকিটেক্ট ইঞ্জিনিয়ার খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার শিমুল (৪০)।

আহত আরাফাতের স্ত্রী মেসকাতই জাহান ফেরদৌসী কেকাকে (৩০) উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, পরিবার পরিজনের সাথে ঈদ করতে প্রিন্স নিজের প্রাইভেটকারে করে ঢাকা থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। তাদের প্রাইভেটকারটি গোপীনাথপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রিন লাইনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। বাস প্রাইভেটকারটিকে ১০০ গজ দূরে ঠেলে নিয়ে রাস্তার পার্শ্ববর্তী খাদে ফেলে দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। প্রিন্স ও শিমুলের দেহ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গেছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা দুইটি লাশ উদ্ধার করেছে। ঘটনাস্থলে উদ্ধার কাজ শেষ হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন