শিরোনাম :

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি


মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬:১১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বাড্ডায় প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি

ঢাকা: ফ্লিমি স্টাইলে রাজধানীর বাড্ডার লিংক রোডের প্রিমিয়ার ব্যাংকে ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের আগের শেষ কর্মদিবস সোমবার বিকালে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, ব্যাংকটির লিংক রোড শাখায় অস্ত্র নিয়ে একজন ডাকাত ব্যবস্থাপকের কক্ষে ঢুকে তাকে কোনো কথা বলতে না করেন। কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক কর্মকাণ্ড চালিয়ে যেতে বার্তা দিতে বলেন।

এক পর্যায়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীদের বলরুমে ঢুকে যেতে নির্দেশ দিতে বলে ব্যবস্থাপককে। সবাই বলরুমে ঢুকলে তিনটা ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাত। সঙ্গে সিসি ক্যামেরার ডিভিডিও নিয়ে যায়।

গোয়েন্দা সূত্র জানায়, খুবই উচ্চ প্রশিক্ষিত কোনো ডাকাত এই কাজটি করেছে। তার সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের সম্পর্ক থাকতে পারে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ রকম ডাকাতি হয়েছে বলে শুনেছি। বিষয়টা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

প্রিমিয়ার ব্যাংকের উপমহাব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সৈয়দ নওশের আলী যুগান্তরকে বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে আমাদের কাজ চলছে। সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা পুলিশের সঙ্গে কাজ করছেন।

বাড্ডা থানার ইন্সপেক্টর (অপারেশন) মোহাম্মদ ইয়াসিন গাজী বলেন, ব্যাংকটির লিংকরোড শাখার ব্যবস্থাপক দাবি করেছেন, একজন লোক তাদের শাখা থেকে অস্ত্র ঠেকিয়ে ২৩ লাখ টাকা নিয়ে গেছেন। কিন্তু সঠিক তথ্য এখনও পাইনি। ওদের কোনো ভিডিও ফুটেজ নেই। সিউকিউরিটি গার্ডদের সঙ্গে কথা বলেছি। ওদের দেয়া তথ্যে গরমিল আছে বলে জানান তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন