শিরোনাম :

জন্মদিনে ভালোবাসায় সিক্ত 'যুববন্ধু' সম্রাট


সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০১:২৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জন্মদিনে ভালোবাসায় সিক্ত 'যুববন্ধু' সম্রাট

ঢাকা: 'যুববন্ধু' খ্যাত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের জন্মদিন পালিত হয়েছে। নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি।

রবিবার দিবাগত রাত ১২ টায় রাজধানী কাকরাইলে অবস্থিত যুবজাগরণ কার্যালয়ে এই জন্মদিন পালন করা হয়।অনুষ্ঠানে তাকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান যুবলীগের শত শত নেতাকর্মী।

বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ও এসএম জাকির হোসেন তাদের প্রিয় নেতার কার্যালয়ে কেক নিয়ে আসেন। এই সময় নিজের জন্মদিনের কেক কেটে উপস্থিত সবার মুখে কেক তুলে দেন সম্রাট।

'শুভ শুভ দিন, সম্রাট ভাইয়ের জন্মদিন, সম্রাট ভাইয়ের জন্য ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ ধন্য' এই স্লোগান তুলে তাকে ভালোবাসায় অভিসিক্ত করেন আ' লীগ ও আ'লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোজতবা জামান পপি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, মাইনুদ্দিন রানা, ছারোয়ার হোসেন মনা, সোহরাব হোসেন স্বপন, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ, আরমান হক, খোরশেদ আলম মাসুদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবু সাঈদ, জাফর হোসেন রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ, মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন, প্রচার সম্পাদক আরমান হক বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোফরান গাজী, স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মারশীদ শুভ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক রুমি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম সোহেল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুবলীগ নেতা পিন্টু গাজী, নাজির হোসেন, এস এম ফালান, বিনয়ী কাজী মাহতাবসহ অনেকেই।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন