শিরোনাম :

আশুলিয়ায় ট্রলার ডুবিতে নিখোঁজ ২০


শুক্রবার, ৫ অক্টোবর ২০১৮, ০৯:৫২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আশুলিয়ায় ট্রলার ডুবিতে নিখোঁজ ২০

ঢাকা: আশুলিয়ায় ট্রলার ডুবির ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। শুক্রবার রাত ৮ টার দিকে আশুলিয়ায় তুরাগ নদীর রুস্তমপুর এলাকায় যাত্রী পারাপারের সময় একটি বালুবাহী কার্গোর ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর থেকে স্থানীয়রা নিখোঁজদের উদ্ধারে কাজ করে যাচ্ছে। এছাড়াও খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও উদ্ধারকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৮ টার দিকে একটি ট্রলারে করে অর্ধশতাধিক যাত্রী নদী পার হচ্ছিলো। এসময় বালু ভর্তি একটি কার্গো ওই ট্রলারটির ওপর উঠিয়ে দিলে সেটি সঙ্গে সঙ্গে ডুবে যায়। এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী সাঁতরে তীরে পৌছতে পারলেও কমপক্ষে ২০ জন যাত্রীর সন্ধান পাওয়া যাচ্ছে না। এঘটনায় টঙ্গী থেকে ডুবুরি দল এনে উদ্ধার কাজ পরিচালনার পাশাপাশি ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিটও নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করেছে।

আশুলিয়ার ডিইপিজেড ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, ট্রলার ডুবির সংবাদ পেয়ে আমাদের একটি লাইটিং ইউনিট ঘটনাস্থলে গেছে। এছাড়াও টঙ্গী থেকে ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছেন। উদ্ধার কাজ শেষ হওয়ার পর নিখোঁজের সঠিক সংখ্যা জানা যাবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন