শিরোনাম :

উত্তরখানে আগুন লাগার ঘটনায় আরও একজন নিহত


বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ১০:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

উত্তরখানে আগুন লাগার ঘটনায় আরও একজন নিহত

ঢাকা: ঢাকার উত্তরখানে গ্যাসের চুলা থেকে আগুন লাগার ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল প্রায় ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ডাবলু (৩৩) মারা যান।

এর আগে কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছিলেন, ওই ঘটনায় ডাবলুর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে। শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় তার বাঁচার সম্ভাবনা খুবই ক্ষীণ বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা।

গত শনিবার ভোররাতে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে তিন তলা ভবনের একটি ফ্ল্যাটে আগুন লাগার ঘটনা ঘটে। গ্যাসের চুলার লাইন ছিদ্র হয়ে ওই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় দগ্ধ হয়ে মো. আজিজুল হক ও তাঁর স্ত্রী মুসলিমা (২০) মারা যান। আজ মারা গেলেন ডাবলু। এই নিয়ে তিনজনের মৃত্যু হলো। দগ্ধ ৫ জনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আগুনে দগ্ধ সবাই উত্তরখানের ওই ফ্ল্যাটে সাবলেট হিসেবে বসবাসরত তিন পরিবারের সদস্য ছিলেন। চিকিৎসকেরা জানিয়েছেন, দগ্ধ পাঁচজনের মধ্যে সাগরের (২২) ৬৬ শতাংশ, সুফিয়ার (৫০) ৯৯ শতাংশ, পূর্ণিমার (৩৫) ৮০ শতাংশ, আবদুল্লাহর (৫) ১২ শতাংশ ও আঞ্জুর (২৫) শরীরের ৬ শতাংশ পুড়ে গেছে। হতাহত ব্যক্তিদের পরিবার স্থানীয় একটি পোশাক কারখানায় কর্মরত।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন