শিরোনাম :

তল্লাশীর নামে ইভটিজিং, দুই পুলিশ সদস্য বরখাস্ত


বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ১০:০৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

তল্লাশীর নামে ইভটিজিং, দুই পুলিশ সদস্য বরখাস্ত

ঢাকা: রাজধানীতে তল্লাশির নামে এক নারীকে হয়রানি করায় দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। বিভাগীয় মামলায় তাদের বিরুদ্ধে প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

মহানগর পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান জানান, পুলিশ চেকপোস্টে সিএনজি আরোহী এক নারীর সাথে পুলিশের কথা কাটাকাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

পুলিশ-নারীর এ ঘটনায় সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের সনাক্ত করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

ওই ভিডিওটিতে দেখা যায়, রাত আড়াইটায় সিএনজিতে করে একজন তরুণী তার ডেমরার বাসায় যাচ্ছিলেন। তখনই পুলিশ তাকে থামায়। পুলিশ টর্চ লাইট ব্যাগপত্রের মধ্যে না ধরে সরাসরি তরুণীর মুখে ধরছেন।

পুলিশের এমন আচরণে তরুণী বেশ কয়েকবার বলছেন, টর্চ লাইটটা মুখে ধইরেন না, আপনারা আমার ব্যাগ চেক করুন, ফিল্ডিং মারছেন কেনো?

তরুণীর এমন কথার জবাবে অপর এক পুলিশ বলছেন, 'আপনি কোথাকার বিশ্ব সুন্দরী যে ফিল্ডিং মারতে হবে?' একজন পুলিশ বলেন, 'আপনি বেয়াদব। মা-বাবা আদব কায়দা কিছু শেখায়নি?'

মাতাল, দুই নম্বর, এডিক্টেড ইত্যাদি বলা হলে ওই তরুণী বলেন, আমি কোনো অপরাধ করি নি যে আমি চুপ করে থাকব। আপনাদের কাজ ব্যাগ চেক করা সেটা করুন।

অপর পুলিশ সদস্য বলছেন, ভদ্র ঘরের মেয়েরা রাত আড়াইটায় রাস্তায় থাকতে পারে না।তরুণী বলেন, কেন রাতে মেয়েরা রাস্তায় যাতায়াত করতে পারবে না?

এক পুলিশ সিএনজি ড্রাইভারকে বলেন, এ্যাই এইটাকে (মেয়েটাকে) কোন স্থানে ফেলে আয় এর ভাবগতি ভালো দেখতেছি না।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন