শিরোনাম :

শেখ হাসিনার ইচ্ছাই আমার ইচ্ছা: সম্রাট


শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৯:৪৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শেখ হাসিনার ইচ্ছাই আমার ইচ্ছা: সম্রাট

ঢাকা: রাজধানী প্রাণকেন্দ্র হচ্চে ঢাকা-৮ আসন। রাজনীতি, অর্থনীতি ও বাণিজ্যিক এলাকা নিয়েই এ আসনটি গঠিত। ঢাকা-৮ আসনে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, সচিবালয়, দেশের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা মতিঝিল। এমনকি দেশের বড় বড় রাজনৈতিক দল আওয়ামী লীগ-বিএনপি, জাতীয় পার্টিসহ বাম দলগুলোর অফিসও ঢাকা- ৮ আসনে অবস্থিত। সবদিক বিবেচনায় ঢাকা-৮ একটি গুরুত্বপূর্ণ আসন। এসব বলেন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ মাহাবুবুর রহমান পলাশ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে নৌকার দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন যুবনেতা ইসমাঈল চৌধুরী সম্রাট। তিনি দক্ষিণ যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন৷

এই আসনের বর্তমান সংসদ সদস্য হচ্ছে ১৪ দলের নেতা ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। বর্তমান সরকারের দুই মেয়াদে ঢাকা-৮ আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এ আসনটিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী না থাকায় এ এলাকার জনসাধারণ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা হতাশা ও অভিভাবক শূন্যতায় ভোগেন বলেও মনে করেন পলাশ।

ঢাকা-৮ আসনের সর্বস্থরের জনগণ এবং নেতাকর্মীদের সমর্থনে সম্রাট দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

ইসমাঈল চৌধুরীর সম্রাট যুবলীগকে সুসংগঠিত করার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ড সমান তালে চালিয়ে যাচ্ছেন। প্রায় বছর খানিক সময় ধরে তিনি প্রতি রাতেই কাকরাইলস্থ যুবজাগরণের কার্যালয়ে শত-শত অসহায়- দরিদ্র মানুষের জন্য খাবারের ব্যবস্থা করে যাচ্ছেন। বিভিন্ন জাতীয় উৎসব ঈদ, রোজা ও পূঁজায় দরিদ্র মানুষ সার্বিক সহযোগিতা করে থাকেন। বিভিন্ন মানুষকে তিনি চিকিৎসার জন্যেও অর্থ দিয়ে সহযোগিতা করে থাকেন।

এ বিষয়ে দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরীর সম্রাট বলেন, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার ইচ্ছাই আমার ইচ্ছা। তার কাছে আমার চাওয়া-পাওয়ার কিছু নাই। তার মতো অভিভাবক পাওয়া ভাগ্যের ব্যপার। তিনি আমায় ভালোবাসেন, তার একজন বিশ্বস্থ কর্মী হওয়াই আমার লক্ষ। তার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন