শিরোনাম :

মেননের সমর্থনে যুবলীগের বিশাল সমাবেশ


শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেননের সমর্থনে যুবলীগের বিশাল সমাবেশ

ঢাকা: স্মরণকালের সেরা জনসমাগমের মাধ্যমে মহাজোট প্রার্থী রাশেদ খান মেননকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। শনিবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের আয়োজনে রাজধানীর মতিঝিলে এই সমাবেশ হয়।

সমাবেশ থেকে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়, সারাদেশে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ধরে রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য।

বিকালে মহাজোট প্রার্থী মেননের নির্বাচনী প্রচারণায় সম্রাটের নেতৃত্বে হাজার হাজার যুবক ও তরুণ সমাজের উপস্থিত হয়ে বিশাল নির্বাচনী শোডাউন দেয়।

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তায় হাজার হাজার যুবসমাজের সমাগম ঘটে।

রাস্তার এক পাশে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ করে এই নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোটে প্রার্থী রাশেদ খান মেনন। এই আসনে নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী ছিলেন সম্রাট।

হাজার হাজার যুব-জনতার উপস্থিতি দেখে মহানগর যুবলীগ নেতা সম্রাট যুবলীগের 'আইকন' হিসেবে অভিহিত করে কৃতজ্ঞতা প্রকাশ করেন মেনন।

তিনি বলেন, তার (সম্রাট) আহ্বানে আজকে ঢাকা-৮ আসনে নৌকার পক্ষে নির্বাচনী যুব সমাবেশ প্রমাণ করেছে, বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন